মোবাইলে লাইকি ভিডিও বানাতে গিয়ে আগুনে মুখ ঝলসে গেল যুবকের

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৬ PM, ০৭ সেপ্টেম্বর ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি : মোবাইলে লাইকি ভিডিও বানাতে গিয়ে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাইে আগুনে মুখ ঝলসে গেছে মেহেদী হাসান স্বপন (১৮) নামে এক শিক্ষার্থীর। মেহেদী অত্র ইউনিয়নের মহিধরখন্ড ক্ষেত্র গ্রামের আমিনুরের ছেলে।

অভাবের সংসারে বায়না ধরে এক সপ্তাহ আগে ভূট্টা বিক্রির ১৩ হাজার টাকার মধ্যে ১০ হাজার টাকা নিয়ে মোবাইল কেনে স্বপন। এরপর স্থানীয় ছেলেদের দেখাদেখি সে লাইকি ভিডিও বানাতে ব্যস্ত হয়ে পড়ে। ছোট ছেলেদের নিয়ে বিভিন্ন রকমের বিনোদনমূলক লাইকি ভিডিও বানায় এবং তা লাইকি অ্যাপসে আপলোড করে।

রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে চাচাতো ভাইদের নিয়ে বাড়ির পাশে ফাঁকা জমিতে লাইকি ভিডিও বানাতে যায় মেহেদী। মুখে পেট্রল নিয়ে মুখ দিয়ে আগুন বের করার ভিডিও বানাতে চেয়েছিল মেহেদী। সেই আগুন মেহেদীর পুরো মুখে লেগে ঝলসে যায়। চাচাতো ভাইদের চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। তার মুখের প্রায় ৯০ শতাংশ ঝলসে গেছে।

মেহেদীর মা ফাতেমা বেগম জানান, আমাদের অভাবের সংসার। এলাকার ছেলেদের দেখাদেখি সে-ও মোবাইল কেনার জন্য বাড়িতে চাপ দিতে থাকে। পরে তার (মেহেদীর) চাপ সামলাতে না পেরে মোবাইল কেনার জন্য এক সপ্তাহ আগে ১০ হাজার টাকা দিই। আর আজ এই অবস্থা। এখন চিকিৎসা করার মতো টাকা নাই। বাড়িতেই গ্রাম্য ডাক্তার দিয়ে চিকিৎসা করাচ্ছি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :