৫ দিন ধরে রিপোর্ট বন্ধ থাকার পর ঠাকুরগাঁওয়ে নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত সনাক্ত

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৭ AM, ০৯ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী ও দিনাজপুর এই চার জেলার করোনা ভাইরাস টেস্টের জন্য দিনাজপুরে বসানো হয়েছিলো পিসিআর ল্যাব। কিন্তু ল্যাবটি অকেজো হয়ে পড়ায় গত ৩ সেপ্টেম্বর থেকে ঠাকুরগাঁওসহ চার জেলার করোনা টেস্টের রেজাল্ট স্থগিত ছিলো। অবশেষে জেলার সংগৃহিত নমুনাগুলো ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার, শের ই বাংলা নগর, ঢাকাতে পাঠানো হলে সেখান থেকে প্রাপ্ত রিপোর্টে ঠাকুরগাঁওয়ে নতুন করে ১৭জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হন।

আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছেন ১৩ জন, বালিয়ডাঙ্গী উপজেলায় ৩ জন এবং পীরগঞ্জ উপজেলায় রয়েছেন একজন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ১০০৯ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসা ফিরেছেন ৬৩০ জন এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২০ জন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ১৩ জনের মধ্যে সদর উপজেলা পরিষদে আক্রান্ত হয়েছেন চারজন পুরুষ ও ৫২ বছর বয়সী একজন নারীসহ ৫ জন। পুরুষদের বয়স-৫৫, ৩৮, ৪২ ও ২৮। শহরের শান্তিনগর এলাকায় আক্রান্ত হয়েছেন ২৩ ও ২৪ বছর বয়সী দুই যুবক, সরকারপাড়ায় আক্রান্ত হয়েছেন ৩৭ বছর বয়সী এক পুরুষ, হাজীপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪৮ বছর বয়সী এক পুরুষ, গোবিন্দনগর এলাকায় ৫৫ বছর বয়সী এক পুরুষ, জেলা কারাগারে আক্রান্ত হয়েছেন ৩৫বছর বয়সী এক পুরুষ, সদর উপজেলার কামারপুকুর ভূল্লী এলাকায় আক্রান্ত হয়েছেন ২৫ বছর বয়সী এক যুবক ও জেলা হাসপাতালে আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এক নারী চিকিৎসক।

বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ জন। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আক্রান্ত হয়েছেন ৫২ ও ৩০ বছর বয়সী দুইজন পুরুষ ও উপজেলার কাদোসুকা নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৩২ বছর বয়সী এক পুরুষ।

এছাড়াও জেলার পীরগঞ্জ উপজেলার জাবরহাট নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এক পুরুষ।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :