৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেম্বারসহ আটক-২

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৯ PM, ৩০ অগাস্ট ২০২০

মানিকগঞ্জ : চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে মানিকগঞ্জের শিবালয় উপজেলায় অভিযুক্ত আব্দুল জব্বারকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে গ্রেফতার হয়েছেন ধর্ষকের সহযোগী স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন। ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেছেন ইউপি সদস্য দেলোয়ার।

রোববার (৩০ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। পাশাপাশি মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে স্কুলছাত্রীর মা ও পরিবারের সদস্যরা মাঠে পাটখড়ি শুকাতে যান। এ সময় ফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণ করে প্রতিবেশী জব্বার মিয়া। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে জব্বার পালিয়ে যান। ওই দিন রাতে উপজেলার মহাদেবপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন সালিশ বৈঠক বসিয়ে ধর্ষককে ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনা ধামাচাপা দেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এরপর রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত জব্বার ও ইউপি সদস্য দেলোয়ারকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় স্কুলছাত্রীর মা মামলা করেছেন।

শিবালায় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জব্বারও ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :