৩০ ডিসেম্বর নিয়ে ঠাকুরগাঁওয়ে বিএনপি ও যুবলীগের ভিন্ন ভিন্ন কর্মসূচী

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪২ PM, ৩১ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ৩০ ডিসেম্বর নিয়ে ঠাকুরগাঁওয়ে ভিন্ন ভিন্ন কর্মসূচী পালন করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি ও যুবলীগ।

বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধায় ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে গণতন্ত্র হত্যা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সেখানে গণতন্ত্র ও ভোটাধিকার পুণরুদ্ধারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই ও ঠাকুরগাঁও পৌর মেয়র এবং জেলা বিএনপির সাধারন সম্পাদক মির্জা ফয়সল আমিনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা ছাত্রদল সভাপতি কায়েস, যুগ্ম সাধারণ সম্পাদক রেজু, আইনজীবী ফোরামের পক্ষে এ্যাড. আশিকুর রহমান রিজভী, জেলা যুবদলের সাঃ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক জাহিদ, শ্রমিক দলের সাঃ সম্পাদক ওবায়দুর রহমান প্রমুখ।

অপরদিকে ওইদিন সন্ধায় ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ। সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয় হতে একটি আনন্দ মিছিল বের করে তারা। মিছিলটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুণরায় একই স্থানে গিয়ে সমাবেশে মিলিত হয়।

জেলা যুবলীগের সহ-সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সুমন ঘোষ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, প্রচার সম্পাদক মীর শাহাদাৎ হোসেন রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদ রহমান আকাশ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :