২শিশুসহ একই পরিবারের ৫সদস্যকে নৃশংস ভাবে হত্যা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০০ PM, ১৬ জানুয়ারী ২০১৬

নারায়নগঞ্জ সংবাদদাতা : নারায়নগঞ্জ সদরে ২ শিশুসহ একই পরিবারের ৫জনকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে । নিহতদের মধ্যে ১জন পুরুষ, ২জন নারী এবং ২টি শিশু রয়েছে। ইতিমধ্যে পুলিশ ও র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছেছে। ফতুল্লার দেওভোগ এলাকায় বাবুরাইলের একটি বাড়িতে শনিবার রাত সাড়ে নয়টার সময় একই পরিবারের ২ শিশুসহ পাঁচজনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত ৫জন বাবুরাইল এলাকার আমেরিকা প্রবাসী ইসমাইল হোসেনের ফ্ল্যাট বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন ।
আকস্মিক এই ঘটনায় পুরো এলাকাজুড়ে আতংকের সৃষ্টি হয়েছে। নিহতরা হলেন : তাসলিমা (৩৫),তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), তাসলিমার ছোটভাই মোরশেদুল (২২) ও তার জা লামিয়া (২৫)।

নিহত তাসলিমার ননদ হাজেরা বেগম জানান, তাসলিমার স্বামী যুক্তরাষ্ট্রে থাকেন। ছেলে-মেয়ে নিয়ে বাবুরাইল এলাকায় জনৈক ইসমাইল হোসেনের চারতলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন তিনি। তবে কখন এই হত্যাকাণ্ড ঘটেছে সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানা যাচ্ছেনা।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘আমরা শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

’অতিরিক্ত পুলিশ সুপার মহিবুর রহমান এ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে ইতমধ্যে পুলিশ পাঠিয়েছেন তিনি। লাশ উদ্ধার করে প্রাথমিক তদন্তের পর বিস্তারিত জানা যাবে ।

নারায়ণগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) শাহজালাল নিহতের সংখ্যা ও পরিচয় নিশ্চিত করে বলেন, মৃতদেহ এখনো ঘটনাস্থলে আছে। সুরতহাল রিপোর্ট শেষে মর্গে পাঠানো হবে।

অপরাধ

আপনার মতামত লিখুন :