১৫ আগষ্টে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের বিনম্র শ্রদ্ধা

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৪ PM, ১৬ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ‘জাতীয় শোক দিবস’ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন।

শনিবার (১৫ আগস্ট) সকালে ঠাকুরগাঁও বড় মাঠ সংলগ্ন জেলা পরিষদের বঙ্গবন্ধুর মূর‌্যালে পুস্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানানো হয়।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনসহ পরিষদের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে একইস্থানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান জেলা প্রশাসন, জেলা আ’লীগ, যুবলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও বরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তারা।

প্রত্যেক বছর জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে থাকে দিনটিকে। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করছে সমগ্র জাতি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :