হরিপুরে নিখোঁজের একদিন পর নদী থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৪ PM, ১৭ অগাস্ট ২০২০

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার নাগর নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া সবুজ (১৬) নামে এক কলেজ ছাত্রের লাশ একদিন পর উদ্ধার করা হয়েছে।

গতকাল রবিবার দুপুর ২টার দিকে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যৌথভাবে উদ্ধার কাজ পরিচালনা করে নাগর নদীর কাঁদাশুকা নামক ঘাট থেকে তার লাশ উদ্ধার করেন।

সবুজ হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের সিংহারী গ্রামের বাবুল আক্তারের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার আনুমানিক দুপুর দেড়টার দিকে বন্ধুদের সাথে নাগর নদীতে গোসল করতে যায় সবুজ। গোসল করার সময় এক পর্যায় নদীর পানির স্রোতে তলিয়ে যায় সে। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন তাকে খুজাঁখুজির শুরু করেন। এরপর তাকেেআর পাওয়া না গেলে বিকালে রানীশংকৈল ফায়ার সার্ভিস ষ্টোশনের কর্মীদের খবর দেওয়া হয়। পরে তারা শনিবার বিকালে ঘটনাস্থলে এসে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে তার কোন সন্ধান পায়নি। আলোর ব্যবস্থা না থাকার কারণে শনিবার দিবাগত রাতে উদ্ধার কাজ স্থগিত রাখা হয়।

রবিবার সকাল থেকে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যৌথভাবে আবার নাগর নদীতে সবুজের লাশ উদ্ধারের জন্য কাজ শুরু করেন। পরে দুপুর ২টার দিকে নাগর নদীর কাঁদাশুকা নামক ঘাট থেকে তার লাশ উদ্ধার করেন তারা।

সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বর্ষা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ আমিরুজ্জামান বলেন, নাগর নদী থেকে একটি লাশ উদ্ধার করার বিষয়টি আমি শুনেছি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :