স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় ৬ যুবকের কারাদন্ড!

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৪ AM, ২৯ ফেব্রুয়ারী ২০১৬

রাহেবুল ইসলাম টিটুল,লালমনিরহাট থেকে : লালমনিরহাট জেলা সদর উপজেলায় স্কুলছাত্রীকে ইভটিজিং এর দায়ে ৬ যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার রাতে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুল ইসলাম এ রায় দেন। রাতেই আসামীদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের কাচারীপাড়ার আফছার আলীর পুত্র মিনারুল ইসলাম (২৩) ও একই ইউনিয়নের বালাপাড়ার বাসিন্দা নজীর হোসেনের পুত্র দুলাল হোসেন (৩০) ওমর আলীর পুত্র আলম মিয়া (২৪), মোজাম্মেল হকের পুত্র আশরাফুল আলম (২৪), আছর আলীর পুত্র রাশেদুল ইসলাম (২৪), হানিফ আলীর পুত্র হাবিবুর রহমান (২২) বলে জানা গেছে।

লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক(এসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার বিকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার রানা হামিদ (১৬) ও নিরব (২০) রংপুরের পীরগাছা উপজেলার সাতদরগা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীর সাথে ফোনের মাধ্যমে যোগাযোগ করে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজা এলাকায় মিলিত হয়। এ সময় সেখানে থাকা মিনারুল ইসলাম, দুলাল হোসেন, আলম মিয়া, আশরাফুল আলম, রাশেদুল ইসলাম, হাবিবুর রহমান নামের কয়েকজন যুবক তাদের আটক করে। এবং ওইসময় স্কুলছাত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এমনকি ওই ছাত্রীর সাথে থাকা রানা হামিদ ও নিরবকে মারধর করে নগদ টাকা ও মোবাইলফোন কেরে নেয়। এ ছাড়া তাদেরকে পুলিশে দেওয়ার ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। হাফিজুর রহমান আরো জানান, এদিকে স্কুলছাত্রীকে বাসে তুলে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে রাশেদুল ইসলাম। কিন্তু তাকে বাস স্ট্যান্ডে না নিয়ে নিকটস্থ বাঁশঝাড়ের দিকে নিয়ে যায়। বাকিরা সবাই দ্রুত বাঁশঝাড়ের দিকে যায়। তিনি আরো বলেন, এ সময় ওই স্কুলছাত্রী অবস্থার বেগতিক বুঝতে পেরে চিৎকার শুরু করে। চিৎকার শুনে আশেপাশে থাকা টোল প্লাজার হাইওয়ে পুলিশের টহলরত কয়েকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। সেখানে থাকা ওই ছয় যুবককেও আটক করে এবং পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ নির্বাহীম্যাজিস্ট্রেট মোঃ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ছয় যুবককে ভ্রাম্যমান আদালতে হাজির করার পর তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

অপরাধ

আপনার মতামত লিখুন :