সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ের বাসিন্দা গোফরানের মৃত্যু !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০০ PM, ১১ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ সৌদি আরবের মদিনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. গোরফান নামে এক ঠাকুরগাঁওয়ের বাসিন্দা মারা গিয়েছেন। তার বয়স হয়েছিল৬০বছর।
শুক্রবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৪টার সৌদি আরবের ম‌দিনা শহ‌রে প্রিন্স আব্দুল আজিজ হাসপাতা‌লে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
গোরফান ঠাকুরগাঁও সদর উপজেলার পূর্ব বেগুনবা‌ড়ি নতুন পাড়া গ্রামের আলী আসরা‌ফের ছে‌লে। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সেই দে‌শে অবস্থান করা তার বড় ছে‌লে মো:হা‌লিম।

তার গ্রামের বাড়িতে বসবাসকারী ছোটো ছেলে সুজন জানান, তার বাবা গোরফান দীর্ঘদিন যাবত সৌদি আরবের ম‌দিনা শহ‌রে ক্ষুদে ব্যবসা করতেন। এ মাসের শুরু‌তে তার বাবার করোনা পজিটিভ ধরা পড়ে। পরে তার স্বাস্থ্যের অবনতি হলে তা‌কে ম‌দিনা শহ‌রের প্রিন্স আব্দুল আজিজ হাসপাতা‌লে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। এর মধ্যেই শুক্রবার ভোরে তিনি মারা যান।

নির্দিষ্ট সরকারি আনুষ্ঠানিকতা শেষে সৌদি সরকারের ব্যবস্থাপনায় সেখানেই তার জানাজা ও দাফন শনিবার সম্পন্ন হতে পারে বলে জানায় তার পরিবার।
এই মৃত‌্যু‌তে প্রিয় মানুষের শেষ দেখা থেকে বঞ্চিত বৃদ্ধ বাবাসহ তার গ্রা‌মে শোকের ছায়া নেমে এসেছে। বিপত্নীক গোরফা‌ন মৃত্যুকালে এক মেয়ে ও তিন ছেলে রেখে যান।
বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :