সেনাসদস্য কর্তৃক শ্লীলতাহানীর অভিযোগ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৪ AM, ২৩ জানুয়ারী ২০১৬

ঢাকা ব্যুরো : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এক নারীকে উত্যক্ত করার অভিযোগে শেরেবাংলা নগর থানা হেফাজতে থাকা মিজানুর রহমান নামে এক সেনাবাহিনীর সদস্যকে তার ইউনিটে হস্তান্তর করা হয়েছে ।
শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেরেবাংলা নগরের বাণিজ্য মেলা প্রাঙ্গণ থেকে অভিযুক্ত সেনা সদস্যকে কয়েকজন নারী মিলে থানায় সোপর্দ করেছেন বলে পুলিশে জানায়। ঘটনার সময় মিজানুর রহমান কর্তব্যরত অবস্থায় ছিলেন না। থানায় নেওয়ার পর পরিচয়পত্র দেখিয়ে নিজেকে সেনা বাহিনীর সদস্য দাবি করেন তিনি।
মিজানুর রহমান সম্মিলিত সামরিক হাসপাতালে কাজ করেন বলে জানা গেছে ।
রাত পৌনে দুইটার দিকে থানার ডিউটি অফিসার (এসআই) ‍সাইফুল ইসলাম জানান, অভিযুক্ত সেনাসদস্যকে তার ইউনিটে হস্তান্তর করা হয়েছে। নিয়ম অনুযায়ী সেখান থেকেই তার বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে। অভিযোগকারী নারী থানায় লিখিত অভিযোগে মিজানুর রহমান তার ‘শ্লীলতাহানি’ করেছেন বলে উল্লেখ করেছেন। থানার ডিউটি অফিসার আরও জানান,

 পুলিশের অপর একটি সূত্রে জানা গেছে, মধ্য রাতে ঢাকা ক্যান্টনমেন্টের মিলিটারি পুলিশের ওয়ারেন্ট অফিসার আলমগীর হোসেন শেরেবাংলা নগর থানা থেকে মিজানুর রহমানকে নিজেদের হেফাজতে নিয়ে যান।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তবে, এ বিষয়ে মিজানুর রহমানের কোনো বক্তব্য জানা যায় নি।

অপরাধ

আপনার মতামত লিখুন :