সাঘাটার সড়ক যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন করা হচ্ছে -ডেপুটি স্পীকার

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫১ AM, ২০ মার্চ ২০১৭

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া (এম.পি) বলেছেন, সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের উপর এলাকার উন্নয়ন নির্ভরশীল। যে এলাকার যোগাযোগ ব্যবস্থা যত উন্নত, সেই এলাকার উন্নয়ন তত তরান্বিত হয়। বর্তমান সরকার সারা দেশের প্রতিটি সেক্টরে ব্যপক উন্নয়ন সাধন করে চলেছেন। যার ধারাবাহিকতায় সাঘাটা উপজেলার সড়ক যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন আনা হয়েছে। শুধু যোগাযোগ ব্যবস্থাই নয়- স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, ব্রীজ, কালভার্ট, নির্মাণ করে সাঘাটা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছি।

গতকাল বাদিয়াখালী থেকে সাঘাটা পর্যন্ত ২৯কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে কচুয়াহাট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক বিশাল সুধি সামাবেশে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশি-বিদেশী চক্রান্তকারী পদ্মা সেতু নির্মাণ কাজ যাতে না হয় তার জন্য মরিয়া হয়ে উঠেছিল। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশীয় অর্থে পদ্মা সেতুর নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। ইতিমধ্যে প্রায় ৪০ শতাংশ কাজ সমাপ্ত হয়েছে। বর্তমান সরকার দেশের প্রত্যন্ত এলাকায় কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

সাঘাটা উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক জেলা আওয়ামীলীগ সভাপতি ফরহাদ আব্দুল্লাহ বাবলু, সাবেক জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বকুল, রেলশ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, উপজেলা সন্ত্রাস প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, কামালেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, প্রজন্ম লীগের জেলা সভাপতি শহিদুল ইসলাম জীবন, উপজেলা যুবলীগ সভাপতি হারুন-অর-রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, উপজেলা ছাত্রলীগ সভাপতি নির্ণদ রায় অর্জুন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রমুখ।

রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনকালে সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার উজ্জ্বল কুমার ঘোষ, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের জেলা নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান, সাঘাটা উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম, ঠিকাদার মতলুবর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। .

জেলার খবর

আপনার মতামত লিখুন :