সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায় -এমপি গোপাল

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২২ PM, ২১ সেপ্টেম্বর ২০২০

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, এমন কোন ধর্মগ্রন্থ নেই, যে ধর্ম গ্রন্থ মানুষকে সাম্প্রদায়িক করে তোলে। বরঞ্চ সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায়। আর মনুষ্যতের বিকাশের জন্য, শিশুদের মনস্তত্ত্বে বিকাশের জন্য এবং শিশুদের মানুষ করবার জন্য আমাদের এই প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

রোববার বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নে মহুগাঁও মহাশ্মশানে বিদ্যুতায়নে উদ্বোধন অনুষ্ঠানে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

মহুগাঁও মহাশ্মশানে ভারপ্রাপ্ত সভাপতি কিরণ চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, সুজালপুর ইউনিয়নের চেয়ারম্যান মহেষ চন্দ্র রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে বীরগঞ্জ উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর এর আয়োজনে ২০২০-২০২১ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্য শাক সবজি বীজ প্রদান করেন এমপি গোপাল।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :