সংখ্যালঘুর জমির অবৈধ দখল উচ্ছেদ করায় সড়ক অবরোধ;ঘটনা ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৯ PM, ১৯ জানুয়ারী ২০১৬

নিজস্ব সংবাদদাতা : ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিয়াদেবী নামক এলাকায় প্রশাসন কতৃক সংখ্যালঘুর জমির অবৈধ দখল উচ্ছেদ করায় ট্রাক ও ট্যাংক লরি সমিতির শ্রমিকরা মঙ্গলবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড, সত্যপীর ব্রিজ ও বিসিক এলাকায় সড়কের মাঝখানে বাস ও ট্রাক রেখে সড়ক অবরোধ করে রাখে।

অবরোধ চলাকালীন সময় শ্রমিকরা জানায়, দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোটর শ্রমিক সদস্য আসাদুল ইসলামসহ কয়েক শ্রমিককে পুলিশ মারধর করে । এ ঘটনার প্রতিবাদে শ্রমিকরা একত্রিত হয়ে সড়কে গাড়ি রেখে মহাসড়ক অবরোধ করে।  এদিকে সড়কে গাড়ি রেখে ব্যারিকেড দিয়ে অবস্থান নেয়ায় সাধারণ যাত্রীরা পড়ে চরম দুর্ভোগে। এ সময় শতাধিক মালবাহী  ট্রাক ও বাস আটকা পড়ে।

এদিকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উক্ত অবৈধ স্থাপনায় অগ্নি সংযোগের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। সংখ্যালঘু পরিবারের সদস্যরা জানিয়েছে ঘটনা ভিন্ন খাতে নিতে কোন একটি মহল এ কাজ করতে পারে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান শ্রমিককে মারধরের বিষয়টি অস্বীকার করেন এবং বিষয়টি সমাধানের চেষ্টা চলছে বলে জানান।

অপরাধ

আপনার মতামত লিখুন :