শ্বশুর অসুস্থ, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে খেলছে না সাকিব

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৫ PM, ১৫ ডিসেম্বর ২০২০

স্পোর্টস ডেস্ক: ৪৭ রানে গাজী গ্রুপ চট্টগ্রামকে হারিয়ে ফাইনালে উঠে গেছে জেমকন খুলনা। ব্যাট হাতে ৫১ বলে ৮০ রান করে জহুরুল ইসলাম ও বল হাতে ৩৫ রানে ৫ উইকেট নিয়ে মাশরাফি বিন মর্তুজা ছিলেন মূল নায়ক।

তবে অবদান ছিল সাকিব আল হাসানেরও। ব্যাটিংয়ে ১৫ বলে ২৮ রান করার পর বল হাতেও নিয়েছিলেন ১ উইকেট। কিন্তু ম্যাচ শেষ করে হোটেলে ফেরার সময় এ আনন্দ আর বেশিক্ষণ টেকেনি সাকিবের। জানতে পেরেছেন, গুরুতর অসুস্থ রয়েছেন যুক্তরাষ্ট্রে অবস্থানরত তার শ্বশুর।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ খেলতে সাকিব দেশে ফিরলেও স্ত্রী উম্মে আহমেদ শিশির তার দুই সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রেই রয়ে গেছেন। এখন শ্বশুরের অসুস্থতাজনিত কারণে ফাইনাল ম্যাচের আগে সাকিবকেও যেতে হচ্ছে সেখানে। আজ রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হবেন সাকিব। সে লক্ষ্যে সোমবার রাতেই টিম হোটেল ছেড়ে গেছেন তিনি।

জেমকন খুলনার টিম ম্যানেজার নাফিস ইকবাল নিশ্চিত করেছেন এ খবর। এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে। গতকাল (সোমবার) রাতে সাকিবকে হোটেল ছেড়ে চলে যেতে হয়েছে। যেহেতু শুক্রবার ফাইনাল ম্যাচ এবং আজ রাতে সাকিব যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। তাই তার পক্ষে এ টুর্নামেন্টে আর খেলা সম্ভব নয় বলাই যায়। ফলে ফাইনাল ম্যাচে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে খুলনাকে।

বিডি

আপনার মতামত লিখুন :