শৈলকুপায় বাড়ীঘর ভাংচুর ও লুটপাট; মহিলাসহ আহত-৫

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৫ PM, ২০ মার্চ ২০১৭

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় মসজিদের জন্য চাল উঠানোকে কেন্দ্র করে সোমবার সকালে উপজেলার হাকিমপুর ইউনিয়নের চড়পাড়া গ্রামে বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।এতে আহত হয়েছে মহিলাসহ অনন্ত ৫জন। এ সময় তিনটি বাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

হামলায় আহতরা হলো, ওই গ্রামের ওহেদ আলী শেখ (৬৫), আয়ুব আলী শেখ (৬০), সলেমান শেখের ছেলে সুখচান (২৮),সায়েরা খাতুন (৫০), ও হাজেরা খাতুন (৫৫)। আহদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের ভাই শরিফুল ইসলাম জানান, চড়পাড়া গ্রামের মসজিদের চাল উঠানোর জন্য তার ভাই ওহেদ এর সাথে একই গ্রামের আক্কবরের সাথে রবিবার কথাকাটাকাটি হয়। এরই জের ধরে সোমবার সকালে চড়পাড়া গ্রামের আমিন, জামির, কামির, রাজিব, সজিব, সাগর, আতিয়ার, করম আলী,আকব্বর, আয়ুব খা অর্তকিত ভাবে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর করে ও ২টি গরু বিক্রি করা নগত ১লক্ষ ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, চড়পাড়া গ্রামে মসজিদের চাল উঠানোকে কেন্দ্র করে সংঘর্ষে কয়েকজন আহত ও ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

অপরাধ

আপনার মতামত লিখুন :