1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি, গাইনী চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত ! ঠাকুরগাঁওয়ে বরিশালগামী কোচ থেকে ৯৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক ! করোনায় দেশে আরও ৪২ জনের মৃত্যু; নতুন করে সনাক্ত ২৯৯৫ কারাগারে ফেসবুক চালাচ্ছেন মেজর সিনহাকে গুলি করা সেই ইন্সপেক্টর লিয়াকত ! প্রেমিক-প্রেমিকাকে অনৈতিক সম্পর্ক গড়ার সুযোগ করে দিয়ে যা করল বাড়ীর মালিক….. রাণীশংকৈলে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু ! হরিপুরে শ্বশুর বাড়ী বেড়াতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু ! করোনায় আক্রান্ত বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা; শিক্ষার্থীরা বসবে ‘জেড’ আকৃতিতে ! ঠাকুরগাঁওয়ে ৩ চিকিৎসকসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত; একজনের মৃত্যু !

শুদ্ধাচারে ঠাকুরগাঁওয়ের শ্রেষ্ঠ ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন

  • প্রকাশিত: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২২০ পঠিত

নিজস্ব প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ এ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পুরস্কার ও স্বীকৃতি লাভ করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

বুধবার (১ জুলাই) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে ঠাকুরগাঁও সদর ইউএনও আব্দুল্লাহ-আল-মামুনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিয়ে তাঁকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ঘোষণা করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আমিনুল ইসলামসহ জেলা প্রশাসন কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সনদ হাতে ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন

জানা যায়, সুখি-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকার, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সহকর্মী ও সেবা গ্রহীতাদের সাথে ভালো আচরন, সকল দপ্তর ও বিভাগের সাথে সমন্বয়সহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সফলতা অর্জনের স্বীকৃতি স্বরূপ তাঁকে পুরষ্কৃত করা হয়।

উল্লেখ্য, ইউএনও হিসেবে গত ৮ আগষ্ট ২০১৮ ইং তারিখে ঠাকুরগাঁও সদর উপজেলায় যোগদান করেন ৩০তম বিসিএস ব্যাচের ক্যাডার আব্দুল্লাহ-আল-মামুন। ইউএনও হিসাবে যোগদানের পর থেকেই মেধা, সততা, যোগ্যতা আর দায়িত্ববোধের প্রমাণ দিয়ে উপজেলাবাসীর মন জয় করে তিনি ঠাকুরগাঁওবাসীর কাছে মানবিক ও পরিশ্রমী ইউএনও হিসেবে প্রশংসিত হয়েছেন।

পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঠাকুরগাঁও জেলায় তাঁর কৃতিত্বের অবদান এবং তাঁর সম্মানে ঠাকুরগাঁও সদর উপজেলাবাসী গর্বিত।

শ্রেষ্ঠ্যত্বের প্রতিক্রিয়ায় ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন বলেন, যেকোনো অর্জনই আনন্দের, কাজের স্বীকৃতি কর্মস্পৃহাকে বাড়িয়ে তোলে এবং স্বীকৃতি দায়বদ্ধতা বৃদ্ধি করে। এই সার্ভিসে প্রবেশ আমার আব্বুর অনুপ্রেরণায়। আমার এই অর্জন আমার পিতাকে উৎসর্গ করলাম। এছাড়া আগামীর পথচলায় তিনি সকলের দোয়া, পরামর্শ, উৎসাহ ও উদ্দীপনায় কাজ করার আশা ব্যক্ত করেন।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page