শিশু ধর্ষণ মামলা তুলে নিতে হুমকি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৮ PM, ০৬ জুন ২০১৬

কুড়িগ্রাম সংবাদদাতা :  কুড়িগ্রাম জেলার উলিপুরে পল্লীতে বকসীগঞ্জ রাজিবিয়া উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনী পড়ুয়া এক এতিম ছাত্রী ধর্ষিত হয়েছে। অসুস্থ্য ওই ছাত্রীকে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোমবার ভর্তির জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেন। এ ঘটনায় ধর্ষিতার বড় ভাই মিন্টু মিয়া বাদী হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানায়, গত ২৮ মে (শনিবার) সকাল ১১ ঘটিকায় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সাত ভিটা গ্রামের মোসলেম উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম(২৫) বাড়ীতে কাজের কথা বলে ওই ছাত্রীকে ডেকে নিয়ে যায়। এর পর তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনা মা ও ভাইকে জানালে তারা অসুস্থ্য ছাত্রীকে নিয়ে ওই দিন উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে বুড়াবুড়ি ইউনিয়নের ইউপি সদস্য ফেরদৌস আলী মিমাংসার কথা বলে তাদেরকে ফিরিয়ে নিয়ে যায়।

পরে বিষয়টি নিয়ে টালবাহানা শুরু করলে গত সোমবার উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয় এনজিও মহিদেব যুব কল্যান সমিতির সহযোগিতায় ধর্ষক আশরাফুল ইসলামকে আসামি করে উলিপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুলা আল সাইদ জানান, ধর্ষিত শিশু শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মামলার বাদী মিন্টু মিয়া জানান, তারা নিরাপত্তা হীনতায় ভুগছেন।এদিকে মামলা তুলে নেওয়ার জন্য ধর্ষক ও তার পরিবার থেকে বিভিন্ন ভাবে ধর্ষিতা ওই স্কুল ছাত্রীর স্বজনদেরকে ভয়ভীতি দেখানো হচ্ছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :