শিশুদের খেলার জায়গা মাঠ, ঘরের এন্ড্রয়েড ফোন নয় -এসপি জাহাঙ্গীর

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪১ PM, ১৩ জানুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : “শিশুদের খেলার জায়গা মাঠ, ঘরের এন্ড্রয়েড ফোন নয়” উল্লেখ করে সদ্য যোগ দেওয়া ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, আজ আমি শিশুদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এসময় তিনি শিশুদের অভিভাবকদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন তাদের হাতে স্মার্ট ফোন দেবেন না, তাদের মাঠে পাঠান এবং তাদের কার্যকলাপের খোঁজ নেন, তবেই শিশুরা সঠিক ভাবে বড় হবে।
বুধবার(১৩ জানুয়ারী) বিকেল সাড়ে তিনটার দিকে পৌর এলাকার আদিবাসী স্কুলপ্রাঙ্গনে ৫৪৬ জন শিশুর মাঝ ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে শিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী,সদর থানার ওসি তানভিরুল ইসলাম, মহিলা কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা প্রমুখ।
সভাপতির বক্তব্যে ওয়ার্ল্ড ভিশন এপি ম্যানেজার লিবার্ট চিসিম বলেন, ওয়ার্ল্ড ভিশন শুধু অর্থনৈতিক উন্নয়নেই কাজ করেনা।শিশুদের জীবন মান উন্নয়ন সহ শিশুদের অধিকার নিয়েও কাজ করে।আজ ৫৪৬টি কম্বল বিতরণ করা হয়েছে।ক্রমান্বয়ে ৩২০০ টি কম্বল শিশুদের মাঝে বিতরণ করা হবে।
বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :