1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন

শার্শা-বেনাপোলের ১৪০০ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করল যশোর বিজিবি

  • প্রকাশিত: শনিবার, ৯ মে, ২০২০
  • ৪৪ পঠিত

যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির উদ্যোগে শার্শা-বেনাপোল সীমান্তের ১৫টি বিওপি ক্যাম্প এলাকায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ১৪০০ অসহায় দু:স্থ্য পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ত্রাণ নিতে আসা দু:স্থ্য পরিবারের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে নিজ হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে নিয়ে যান।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চাল, ডাল, আটা, তেল, লবণ ও সাবান এসব ত্রাণ সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির পরিচালক লে. কর্ণেল সেলিম রেজা।

এসময় আরো উপস্থিত ছিলেন মেজর নজরুল ইসলাম, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

তবে করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দি কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের সদস্যরা রৌদ্রতাপ উপেক্ষা করে এসব ত্রাণ গ্রহণ করেন। এসময় অনেককে বলতে শুনা যায়, সঠিক ব্যপস্থাপনায় প্রকৃত কর্মহীনদের মাঝে এসব ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে এজন্য বিজিবিকে ধন্যবাদ।

যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির পরিচালক লে. কর্ণেল সেলিম রেজা বলেন, করোনা ভাইরাসের কারণে শার্শা-বেনাপোল সীমান্তের ১৫টি বিওপি ক্যাম্প এলাকায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দু:স্থ্য পরিবারের সদস্যরা বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এ কারণে বিজিবি’র পক্ষ থেকে তাদেরকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page