লালমনিরহাটে শোকের দিনে মন্ত্রী পুত্রের পাঠানো খাবার প্যাকেট পেল গরীব-দূ:খীরা

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৯ PM, ১৫ অগাস্ট ২০২০

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গরীব-দুঃখী-অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য খাবারের প্যাকেট পাঠিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের পুত্র রাকিব্বুজামান আহমেদ।

শনিবার (১৫ আগস্ট) উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গার সার্বিক তত্ত্বাবধানে দিনব্যাপী গরীব-দুঃখী-অসহায় মানুষের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেন ৫’শত খাবার প্যাকেট বিতরণ করেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুর আলম খোকন। এসময় সাথে ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন খোকনসহ স্থানীয় নেতাকর্মীরা।

এর আগে সকাল ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে কালীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ উপজেলার উচ্চপদস্থ কর্মকর্তারা। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতার ম্যুরালের সামনে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন শেষে মোনাজাত করা হয়।

এদিকে সকাল ১১ টায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের মাধ্যমে প্রতিটি ইউনিয়নের এতিমখানায় এই মধ্যাহ্নভোজ পৌঁছে দেওয়া হয়েছে। তাছাড়াও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জমান আহমেদের পুত্র রাকিব্বুজামান আহমেদের পাঠানো খাবার রেল লাইনের পাশে থাকা অসহায় মানুষদের খাবার প্যাকেট পৌঁছে দেন স্থানীয় নেতাকর্মীরা। এসময় তারা একদিনের খাবার পেয়ে অনেকেই খুশি হয়েছেন।

সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জমান আহমেদের পুত্র রাকিব্বুজামান আহমেদ বলেন, সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এই দিনে অসহায় দুস্থ পরিবারের মাঝে খাবার বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। শোকের দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর প্রতি শ্রদ্ধা রেখেই ঢাকায় থেকে এসব অসহায় পরিবারের জন্য খাবার প্যাকেট পাঠিয়েছি। আর খাবার প্যাকেট গুলো স্থানীয় নেতাকর্মীরা সুন্দরভাবে বিতরণ করছেন। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

বিডি

 

জেলার খবর

আপনার মতামত লিখুন :