লালমনিরহাটে পুলিশ সুপারের উদ্যোগে জঙ্গীবাদী তৎপরতা রোধে গণসচেতনতা কার্যক্রম

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৫ AM, ০২ এপ্রিল ২০১৭

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: জঙ্গিবাদী তৎপরতা ঠেকাতে লালমনিরহাটে পুলিশ সুপারের উদ্যোগে নানা কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার সকাল থেকে জেলা শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ ও তথ্য ফরম প্রদান করা হয়। এছাড়া জনসচেতনতা বাড়াতে শহরে মাইকিং করা হয়।

পুলিশ সুপার এসএম রশিদুল হক তাঁর নেতৃত্বে জেলা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটসহ অন্যান্য কর্মকর্তাদের নিয়ে এ কার্যক্রম শুরু করেন।

শহরের বালাটারী, কুড়াটারী, নর্থবেঙ্গল, মিশন মোড়, মদিনা পাড়াসহ আশপাশের এলাকায় প্রাথমিকভাবে এ কার্যক্রম চালানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, সিনিয়র সহকারী পুলিশ সুপার লিজা বেগম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী, সদর থানার ওসি (তদন্ত) প্রদীপ কুমারসহ জেলা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট, গোয়েন্দা ও বিশেষ শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এসএম রশিদুল হক জানিয়েছেন, জঙ্গীরা যাতে ভূল বা মিথ্যে তথ্য দিয়ে বাড়িভাড়া নিয়ে জঙ্গিবাদী তৎপরতা চালাতে না পারে সেজন্য পুলিশের উদ্যোগে বাড়িওয়ালা ও আশেপাশের বাসিন্দাদের সচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে এই কার্যক্রম চালানো হচ্ছে। এ প্রক্রিয়া চলমান থাকবে বলেও তিনি জানান।

জেলার খবর

আপনার মতামত লিখুন :