লালমনিরহাটে ধরলা নদী থেকে ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৫ PM, ১৮ সেপ্টেম্বর ২০২০

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রামে উপজেলার ধরলা নদী থেকে ভারতীয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দপুরের দিকে উপজেলার বুড়িমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুড়িয়াটারী এলাকায় ধরলা নদীতে অজ্ঞাত এক যুবকের লাশ নদীর পানিতে ভাসতে দেখেন স্থানীয় লোকজন। পরে তারা থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিকেলে লাশ উদ্ধার করে।

পুলিশ স্থানীয় বুড়িমারী স্থলবন্দর বিজিবি ক্যাম্পের সদস্যদের অজ্ঞাত লাশ নদীর পানিতে ভেসে থাকার খবর দেন ও যুবকের লাশের উদ্ধার ও শনাক্তের বিষয়টি বিজিবির মাধ্যমে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে জানান।

এ ছাড়াও পাটগ্রাম থানা পুলিশ মুঠোফোনে ভারতীয় মেকলিগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করলে ওই লাশের সন্ধান জানতে পায়। নিহত ওই যুবকের নাম আলীবুল ইসলাম (১৮)। তিনি ভারতের কোচবিহার জেলার মেকলিগঞ্জ থানার ১৪৭ ভোটবাড়ী সর্দারপাড়া এলাকার মো. রহিচ উদ্দিনের ছেলে। তিনি (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হন। আর বাড়িতে ফেরেননি। এর পর শুক্রবার পাটগ্রামে উপজেলার বুড়িমারী ইউনিয়নের সীমান্তবর্তী ধরলা নদীর গুড়িয়াটারী এলাকায় ওই যুবকের লাশ ভেসে ওঠে। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়। মরদেহটি শনিবার লালমনিরহাট সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হবে বলে জানান পুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশের সুরতহাল প্রতিবেদনের সময় বাহ্যিক আঘাতে চিহৃ পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। আগামীকাল শনিবার লালমনিরহাট জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। যদি তাঁরা লাশ নিতে চিঠি দেয় তাহলে ভারতীয় পুলিশের কাছে হস্থান্তর করা হবে।’

বিডি

 

জেলার খবর

আপনার মতামত লিখুন :