লালমনিরহাটে দু’পক্ষের মারামারি থামাতে গিয়ে যুবকের থাপ্পড়ে বৃদ্ধের মৃত্যু !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৮ AM, ২২ অগাস্ট ২০২০

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জে যুবকের থাপ্পড়ে অসুস্থ হয়ে অটোরিক্সার ম্যাকানিক কেসব চন্দ্র বর্মণ (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১আগষ্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের দক্ষিণ মুসরাত মদাতীর মালির স্কুলে এ ঘটনা ঘটে।

কেসব চন্দ্র বর্মণ(৫৫) উপজেলার মদাতী ইউনিয়নের দক্ষিণ মুসরাত মদাতীর মৃত: গগন চন্দ্র বর্মণের ছেলে। তিনি অটোরিক্সার ম্যাকানিকের (মেকার) কাজ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান,  দুপুরে মালির স্কুল মাঠে ১৫/২০ যুবক ফুটবল খেলাধুলা করছিল। ওই সময় হঠাৎ করে ফুটবল খেলা নিয়ে যুবকদের মধ্যে দু’গ্রুপে মারামারি শুরু হয়। পরে তাদের মারামারি কেসব চন্দ্র থামাতে গেলে ওই যুবকরা অটোরিক্সার ম্যাকানিক কেসব চন্দ্র বর্মণ গালাগালি করেন। পরে লিয়ন নামে এক যুবক অটোরিক্সার ম্যাকানিক কেসব চন্দ্র বর্মণকে থাপ্পড় মারেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পরে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করালে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, ‘পরিবার থানায় অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’
 বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :