রুহিয়ায় স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁও সদরের রুহিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নির্বাচিত পুর্নাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় রুহিয়া থানা বিএনপির দলীয় অফিসে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

রুহিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিন্টু হোসেনের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল (রংপুর বিভাগ) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মো. নুরুজ্জামান নুরু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ ও মানুষকে মুক্ত করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সরকারবিরোধী আন্দোলনে রাজপথে অগ্রণী ভূমিকা পালন করবে এবং স্বৈরাচার ও ফ্যাসিস্ট সরকারের হাত থেকে জাতিকে মুক্ত করবে। সেই লক্ষ্যে কমিটির সবাইকে দলের কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানান তিনি।

পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন, রুহিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, রুহিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম মোস্তফা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন রহমান, রুহিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণত সম্পাদক সাইদুর রহমান শাহানুর, রুহিয়া থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বেলাল হোসেন, সাধারণত সম্পাদক জুয়েল রানা, রুহিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলকে সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

সভা পরিচালনা করেন রুহিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলকে সাধারণ সম্পাদক আইয়ুব আলী।

বিডি 

Leave a Reply