রুহিয়ায় বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দীনকে গার্ড অফ অনার প্রদান করলেন ইউএনও

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৭ PM, ১৬ অক্টোবর ২০২০

আপেল মাহমুদ, রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দীন(৬৮) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তিনি বৃহস্পতিবার সকাল ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রুহিয়া থানাধীন ফরিদপুর গ্রামে তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করে ছিলেন (ইন্না………………রাজিউন)।

আজ শুক্রবার (১৬ অক্টোবর) সকাল ১০ টায় যুগিপোখর নামক গোরস্থানে জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন সম্পন্ন করা হয়।

জানাজার আগে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল=-মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, রুহিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সভাপতি মোস্তফা কামাল, রুহিয়া থানা আওয়ামীলীগের সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক, রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, রুহিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রিপন প্রমুখ।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :