রুহিয়ায় প্রয়াত সাংবাদিক মকবুল হোসেন স্মরণে সভা

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৯ AM, ২৯ অগাস্ট ২০২০

রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের প্রয়াত সাংবাদিক মকবুল হোসেন স্মরণে রুহিয়া ডাকবাংলা ভবনের সভাকক্ষে শুক্রবার(২৮ আগস্ট) বিকাল ৪টায় এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রুহিয়া থানা প্রেসক্লাবের পক্ষ থেকে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

রুহিয়া থানা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুহিয়া থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ বাবু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্তরঞ্জন রায়, আটোয়ারী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: ইউসুফ আলী, দৈনিক লোকায়ন এর রুহিয়া থানা প্রতিনিধি আপেল মাহমুদ।

সভা পরিচালনা করেন রুহিয়া থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

সভায় আরও বক্তব্য রাখেন, সাংবাদিক মো: বাদল, অনিক, জিলানী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবু সাঈদ বাবু বলেন, মরহুম সাংবাদিক মকবুল হোসেন জনস্বার্থে বিভিন্ন প্রতিবেদন করে সবার কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন। প্রেসক্লাবের সঙ্গে জড়িত থেকে মকবুল হোসেন অনেক অবদান রেখেছেন তা ভোলার মতো নয়।

সভায় মরহুম মকবুল হোসেনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সভা শেষে মোনাজাত করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

স্মরণ সভা শেষে রুহিয়ার সকল প্রেসক্লাবের সদস্যদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়ে। এতে সভাপতিত্ব করেন মো বদরুল ইসলাম বিপ্লব (সাবেক সাধারন সম্পাদক, ঠাকুরগাঁও প্রেসক্লাব)। সভায় রুহিয়ার সকল প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষনা করে বদরুল ইসলাম বিপ্লবকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।এ কমিটি দ্রুততম সময়ের মধ্যে একটি গ্রহনযোগ্য নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

বিডি

 

আপনার মতামত লিখুন :