শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সময় বাড়ল এসএসসির ফল প্রার্থীদের প্রাক-নিবন্ধনের রংপুরে করোনায় আরও একজনের মৃত্যু; মৃতের সংখ্যা দাড়ালো ৮জনে ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি; ৬৩ জনের নমুনা প্রেরণ প্লাস্টিক সার্জারির বিষয়টি নিয়ে আমি মোটেও লজ্জিত নই এবার এসএসসির ফল প্রকাশ হবে ফেসবুক লাইভে রোববার থেকে চলবে লঞ্চ-ট্রেন, সোমবার থেকে বাস ডোমারে কাভার্ডভ্যান-মটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া ঠাকুরগাঁওয়ের দুই কিশোরের লাশ উদ্ধার (ফলোআপ) গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ২৩ জন; আক্রান্ত সর্বোচ্চ ২৫২৩ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার !

রানীশংকৈলে যুবককে অন্ডকোষ চেঁপে হত্যা করল এক যুবতি !

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৩৬৮ পঠিত

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে আব্দুল লতিফ (৩৪) নামে এক যুবককে অন্ডকোষ চেঁপে হত্যার অভিযোগ উঠেছে একই গ্রামের জবেদা বেগমের (২০) বিরুদ্ধে।

শুক্রবার সকালে উপজেলার পদমপুর শালবাড়ী গ্রামে এঘটনা ঘটে। পুলিশ হত্যার অভিযোগে জবেদা বেগমকে গ্রেফতার করেছে।

স্থানিয়দের বরাত দিয়ে রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, শুক্রবার সকালে পদমপুর শালবাড়ী গ্রামের বাসিন্দা মোজাম্মেল হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে জবেদা বেগম (২০) পারিবারিক কলহের জের ধরে পাশের বাসার এক বৃদ্ধা সুফিয়া বেগম (৮০) কে মারধর করছিলেন। এসময় একই গ্রামের বাসিন্দা আজগর আলীর ছেলে আব্দুল লতিফ ওই বৃদ্ধাকে বাঁচাতে এগিয়ে আসলে জবেদা ওই বৃদ্ধাকে ছেড়ে দিয়ে আব্দুল লতিফের অন্ডকোষ দুই হাতদিয়ে জোড়ে চেঁপে ধরলে ঘটনাস্থলে আব্দুল লতিফের মূত্যু হয়।

পরে স্থানিয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল লতিফের মৃতদেহ উদ্ধার করে এবং হত্যার অভিযোগে জবেদা বেগমকে গ্রেফতার করেন।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় জবেদা বেগমকে আসামী করে রানীশংকৈল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছেবলেও জানান ওসি মান্নান।

উল্লেখ্য, মৃত আব্দুল লতিফের স্ত্রীসহ দুই ছেলে ও দুই কন্যা সন্তান রয়েছে। স্যালো মেশিন চালিত ট্রলি ভারা দিয়ে আব্দুল লতিফের সংসার চলতো, পরিবারে তিনি একাই উপার্জনক্ষম ব্যাক্তি ছিলেন। তার এই মৃত্যুতে পরিবারটি এখন অসহায় হয়ে পড়লো।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০২৩,০৫১
সুস্থ
২,৬৫৫,৬২০
মৃত্যু
৩৬৬,৩৭২

Archive Calendar

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page