রাণীশংকৈল হাসপাতালে রোগী ও তার স্বজনদের মাঝে ডাঃ ফিরোজের মাস্ক বিতরণ

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৩ PM, ০৫ সেপ্টেম্বর ২০২০

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ সারাদেশে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলা ও সচেতনতা বাড়ানোর লক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ আলম নিজ উদ্যোগে হাসপাতালের রোগী ও তার স্বজনদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন।

আজ শনিবার দুপুরে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর ও ইনডোরসহ আগত মাস্ক না পড়া রোগী ও তাদের স্বজনদের মাঝে শতাধিক মাস্ক বিতরণ করেন তিনি। এসময় অনেককে তিনি নিজেই মাস্ক পড়িয়ে দেন।

জানা যায়, ২০১২ সালে এ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিক্যাল অফিসার হিসেবে যোগদান করেন তিনি। ২০১৫ সালে আবাসিক মেডিক্যাল অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহন করেন। তার সেবার দক্ষতা এবং সততায় উপজেলার গরীব, মেহনতি ও দুঃখী মানুষের সেবক হিসেবে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

এ প্রসঙ্গে গরীবের ডাক্তার হিসাবে খ্যাত ডা.ফিরোজ আলম বলেন “রোগীদের আমি সবসময় যেন দায়িত্বের সাথে সেবা দিয়ে যেতে পারি এটাই আল্লাহর কাছে সবসময় কামনা। তাঁরাই আমার পরিবার, আর হাসপাতাল আমার ঠিকানা”। তিনি আরো বলেন, যারা বিনা মাস্ক পড়ে হাসপাতালে আসবেন তাদের জন্য সাধ্যমতো মাস্ক বিতরণ অব্যাহত থাকবে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :