1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি, গাইনী চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত ! ঠাকুরগাঁওয়ে বরিশালগামী কোচ থেকে ৯৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক ! করোনায় দেশে আরও ৪২ জনের মৃত্যু; নতুন করে সনাক্ত ২৯৯৫ কারাগারে ফেসবুক চালাচ্ছেন মেজর সিনহাকে গুলি করা সেই ইন্সপেক্টর লিয়াকত ! প্রেমিক-প্রেমিকাকে অনৈতিক সম্পর্ক গড়ার সুযোগ করে দিয়ে যা করল বাড়ীর মালিক….. রাণীশংকৈলে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু ! হরিপুরে শ্বশুর বাড়ী বেড়াতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু ! করোনায় আক্রান্ত বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা; শিক্ষার্থীরা বসবে ‘জেড’ আকৃতিতে ! ঠাকুরগাঁওয়ে ৩ চিকিৎসকসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত; একজনের মৃত্যু !

রাণীশংকৈল কাতিহার হাটে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি,নেওয়া হচ্ছে অতিরিক্তি টোল !

  • প্রকাশিত: রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১২১ পঠিত
রফিকুল ইসলাম সুজন, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে :  ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সাপ্তাহিক কাতিহার হাটে সামাজিক দুরত্ব ও  মাস্ক ছাড়াই চলছে  হাটের  সকল প্রকার কার্যক্রম নেওয়া হচ্ছে অতিরিক্ত টোল ।
শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়,  করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে যেখানে সরকারের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে চলার কথা সেখানে সরকার ও প্রশাসনকে  বৃদ্ধাঙ্গুল দেখিয়ে নিয়ম-নীতির তোয়াক্কা না  করেই চলছে ক্রেতা এবং বিক্রেতার কেনাকাটা । আবার নেওয়া হচ্ছে লাগামহীন অতিরিক্ত টোল।
গরু প্রতি ৩১০ টাকা, ছাগল প্রতি ১৪০ টাকা ,বাইসাইকেল প্রতি ২৫০ টাকা -যেখানে সরকারের নির্ধারিত ফি গরু-২৩০টাকা, ছাগল ৯০ টাকা ও বাইসাইকেল ১৭০ টাকা।
অতিরিক্ত টোল আদায়ের ব্যাপারে রানীশংকৈল উপজেলার নির্বাহী অফিসার মৌসুমী আফ্রিদার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এ ব্যাপারে কিছু জানি না, তবে খোঁজ নিয়ে দেখবো।
এ বিষয়ে হাট ইজারাদার গোলাম আযমের সঙ্গে মুঠোফোনে অতিরিক্ত টোল আদায়ের বিষয়ে জানতে চাইলে  তিনি প্রশ্নের উত্তর না দিয়ে ফোন কেটে দেন।
এদিকে ভুক্তভোগীরা জানান, গত কয়েক হাট থেকেই এ ধরনের অতিরিক্ত টোল আদায় করা হচ্ছে । করোনা  ভাইরাসের এমন পরিস্থিতিতে সাধারণ মানুষদের কাছে এমন অতিরিক্ত টোল আদায়ের ব্যাপারটিকে জনগণের কষ্টসাধ্য হয়ে পড়েছ । ভুক্তভোগীরা প্রশাসনিক কর্মকর্তার মাধ্যমে এই অতিরিক্ত টোল আদায়ের বিষয়টি দ্রুত সমাধান চান ।
বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page