রাণীশংকৈলে হিন্দু কিশোরীকে অপহরণের দায়ে এক মুসলিম যুবক আটক !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৪ PM, ০৫ সেপ্টেম্বর ২০২০

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধুলঝাড়ি গ্রাম হতে এক হিন্দু কিশোরীকে অপহরণের দায়েরকৃত মামলায় ইমরান হোসেন (২৩) নামে এক মুসলিম যুবককে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল শুক্রবার রাতে অপহরণকারী যুবককে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেফতার করা হয়।

আজ শনিবার (৫ সেপ্টেম্বর) মামলার আইও এসআই খাজিমউদ্দিন অপহরণ হওয়া হিন্দু কিশোরীসহ আসামী ইমরানকে কুমারখালী থেকে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন।

ইমরান কুষ্টিয়া জেলার কুমারখালী পান্টি গ্রামের আবু তালেবের ছেলে।

থানা সুত্রে জানা গেছে, অপহরণ হওয়া কিশোরী উপজেলার ধুলঝাড়ী গ্রামের বিজয় পালের মেয়ে মমতা পাল (১৪)। মমতা পাল ও ইমরান ঢাকা ও নারায়নগঞ্জে গার্মেন্টসে চাকুরী করার সুবাদে ইমরানের সাথে পরিচয় হয়, এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

গত ২২ আগষ্ট মমতা পাল নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়ি রাণীশংকৈলে বেড়াতে আসে। ২৮ আগষ্ট বিকেলে ইমরান ঐ কিশোরীর সাথে যোগাযোগ করে ধুলঝাড়ির পার্শবর্তী নেকমরদ বাজারে ডেকে নেয়। পরে তাকে ফুসলিয়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে মাইবাসক্রোযোগে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। এদিকে মেয়ের বাবা (বিজয় পাল) মেয়েকে খোঁজা খুঁজির এক পর্যায়ে না পেয়ে গত ৪ সেপ্টেম্বর রাণীশংকৈল থানায় একটি অপহরণ মামলা দায়র করেন।

পুলিশ ওইদিনই মোবাইল ট্রেকিং এর মাধ্যমে তাদের অবস্থান খুঁজে পায় এবং কুমারখালী থেকে তাদেরকে গ্রেফতার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন।

আজ শনিবার দুপুরে অপহরণ মামলার আসামী ইমরানকে জেলা জেল হাজতে ও মেয়েটিকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি

 

অপরাধ

আপনার মতামত লিখুন :