রাণীশংকৈলে পিকআপে গরু চুরি করে পালানোর সময় ৪ চোর আটক !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ PM, ২৪ সেপ্টেম্বর ২০২০

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : গরু চুরি করে পিকআপে তুলে পালানোর সময় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পিকআপসহ চোরাই তিনটি গাভী গরু ও ৪ চোরকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার দিনগত রাতে উপজেলার জুগীপাড়া নামক এলাকায় পুলিশের টহল টিমের তৎপরতায় আটক হন তারা।

আটকৃকতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা গ্রামের খপিলালের ছেলে সুবাশ চন্দ্র শীল(৪৫), হরিপুর উপজেলার বনবাড়ী গ্রামের আব্দুল খালেকের ছেলে খাদিমুল(২৫), রংপুরের কাউনিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ড্রাইভার বিপ্লব হোসেন ও রুহিযা থানার রাখলেদেবী গ্রামের শাহাজাহান আলীর ছেলে রিপন হোসেন(২০)।

পুলিশ জানায়, বুধবার মধ্যে রাতে থানা পুলিশের একটি টহল টিম পৌর শহর জুগী পাড়া নামক এলাকায় ডিউটিরত অবস্থায় একটি পিকআপ এ তিনটি গরুসহ ৪জন ব্যক্তিকে দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে পুলিশ পিকআপটি আটকিয়ে পিকআপ এ থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করলে তারা গরুর মালিকানা নিয়ে সুদুত্তর না দিতে পারায় পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

পরে খবর পেয়ে রাতেই তিনটি গরু চুরি হওয়া জেলার পীরগঞ্জ উপজেলার বেগুনগাঁও গ্রামের কৃষক আব্দুস সালাম রাণীশংকৈল থানা কর্তৃক উদ্ধার হওয়া গরু দেখতে পেয়ে তিনি জানান গরুগুলো তার। এ ঘটনায় আব্দুস সালাম বাদী হয়ে আটককৃতদের নামে থানায় একটি চুরি মামলা দায়ের করেছেন।
রাণীশংকৈল থানার অফিসার ইনর্চাজ (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদের ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :