রংপুরে আবাদি জমি থেকে গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার; স্বামী আটক !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৮ PM, ১৬ সেপ্টেম্বর ২০২০

রংপুর ব্যুরো : রংপুরের মিঠাপুকুরে আবাদি জমির মাটিতে পুতে রাখা এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত সন্দেহে তার স্বামী আনারুলকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান।

তিনি জানান, গত ২৭ জুলাই মিঠাপুকুরের সন্তোষপুর গ্রামের আনারুলের স্ত্রী হোসনে আরা বেগম নিখোঁজ হয়। এ ব্যাপারে ১ সেপ্টেম্বর তার পরিবারের লোকজন থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার রাতে আনারুল পুলিশের হাতে গ্রেফতার হয়।

এদিকে, গ্রেফতারের আগ পর্যন্ত হোসনে আরা বেগমের স্বামী আনারুল দাবি করেছিলেন, তার স্ত্রী বাবার বাড়ির কথা বলে বেরিয়ে গেছে। এরপর আর ফিরে আসেনি। কিন্তু পরবর্তীতে আনারুল নিজেও গা ঢাকা দেয়।

এঘটনায় ১ সেপ্টেম্বর নিখোঁজ হোসনে আরার পরিবার মামলা দায়ের করলে গতকাল মঙ্গলবার রাতে আনারুলকে পুলিশ গ্রেফতার করে।

পারিবারিক কলহের জেরে হোসনে আরাকে হত্যার কথা স্বীকার করেছে স্বামী আনারুল। তার দেওয়া তথ্য অনুযায়ী তার বাড়ির পেছনে আবাদি জমিতে পুঁতে রাখা হোসনে আরা বেগমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আনারুলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :