1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৬:২৮ পূর্বাহ্ন

যৌন নিপীড়নের অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা !

  • প্রকাশিত: শনিবার, ৪ জানুয়ারি, ২০২০
  • ২২৪ পঠিত
অপমান সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা

নড়াইল : যৌন নিপীড়নের শিকার হয়ে ক্ষোভে আত্মহননের পথ বেছে নেওয়া নড়াইলের লোহাগড়ার স্কুল শিক্ষার্থী খাদিজা খানম (১৩) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শুক্রবার (৩ জানুয়ারি) দুপুর ১২টায় খুলনা মেডিকেল কলেজে (খুমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় খাদিজা খানমের।

মামলার এজাহার সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার উত্তর পাংখারচর গ্রামের কামাল শেখের বখাটে ছেলে সাব্বির শেখ ওরফে ইমাম শেখ (১৮) স্কুলে যাওয়ার পথে প্রায়ই অষ্টম শ্রেণির ছাত্রী খাদিজা খানমকে উত্যক্ত করত।

এরই ধারাবাহিকতায় গত ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির পাশ্ববর্তী পুকুর থেকে পানি নিয়ে বাড়ি ফেরার পথে সাব্বির শেখ ও তার সহযোগী একই গ্রামের নবির শেখ (২১), সজিব শেখ (২২) ওই ছাত্রীর পথরোধ করে স্পর্শকাতর স্থানে হাত দেয়।

ছাত্রীর পরিবার ও গ্রামবাসীরা জানায়, যৌন নিপীড়ন সহ্য করতে না পেরে খাদিজা গত রবিবার সকাল ১০টার দিকে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের লোকজন টের পেয়ে ছাত্রীকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। ওই ছাত্রীর অবস্থা আরও অবনতি হলে তলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মামলার বাদী ও ছাত্রীর বাবা মো. সেলিম সরদার মুঠোফোনে জানান, শুক্রবার দুপুর ১২টায় খুলনা মেডিকেল কলেজে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় খাদিজা খানম মারা যায়।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে সাব্বির শেখ ওরফে ইমাম, নবীর শেখ ও সজিব শেখকে আসামি করে গত ৩০ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি সাব্বির শেখ ওরফে ইমাম শেখকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

ঠাখ/ডেস্ক/বিডি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page