মোবাইল ফোন নিয়ে বিরোধে কলেজ ছাত্রের হাতের কব্জি কেটে নিলো প্রতিপক্ষরা !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫২ PM, ২০ অগাস্ট ২০২০

পিরোজপুর : মোবাইল ফোন নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শুভ শীল নামের এক কলেজ ছাত্রের হাতের কব্জি কুপিয়ে বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা।

গত মঙ্গলবার রাত ৯টার দিকে মঠবাড়িয়া পৌর শহরের হাসপাতাল ব্রিজে এ ঘটনা ঘটে বলে জানান মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু। গুরুতর আহত ওই কলেজ ছাত্র শুভ শীলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত কলেজ ছাত্র শুভ (২০) মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ মিঠাখালী এলাকার শ্যামল শীলের পুত্র এবং মঠবাড়িয়া সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র।

আহত শুভ জানান, পূর্ব শত্রুতার জের ধরেই রাত ৯টার দিকে মঠবাড়িয়ার হাসপাতাল ব্রিজের উপরে ১০/১২ জনের একটি দল তার উপর হামলা চালায়। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে কোপ দিতে থাকলে তা ঠেকাতে গিয়ে তার হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম জানান, শুভকে হাতের কবজি আলাদা অবস্থায় হাসপাতালে আনা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু জানান, মোবাইল ফোন নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :