শুক্রবার, ২৯ মে ২০২০, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু; স্বাস্থ্যবিধি মেনে দাফন ! ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্তদের বাড়ীসহ ৫টি বাড়ী লকডাউন করলেন ইউএনও মামুন চীনে সামাজিক দূরত্ব বজায় রেখে চলছে নাইট ক্লাবও ভারতে আটক ‘গুপ্তচর’ কবুতরটি ফেরত চায় পাকিস্তান ! নীলফামারীতে র‌্যাবের ১০ সদস্য করোনায় আক্রান্ত ! দাখিল পরীক্ষার রেজাল্ট জানতে পারলো না মাদ্রাসাছাত্র রনি ! হরিপুরে প্রতিবেশির ঘর থেকে ৬ বছর বয়সী শিশুকন্যার মরদেহ উদ্ধার ! ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত; এ পর্যন্ত আক্রান্ত ৮৪ করোনায় প্রাণ গেল আরও এক পুলিশ সদস্যের; মৃতের সংখ্যা দাড়ালো ১৫ জনে যেসব শর্তে তুলে দেওয়া হচ্ছে লকডাউন

মায়ের মৃত্যুর ৪ দিনের মাথায় মারা গেলেন ইরফান

বিনোদন ডেস্কঃ
  • প্রকাশিত: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৬৩ পঠিত

সদ্যই নিজের মাকে হারিয়েছেন এই অভিনেতা। ৯৫ বছর বয়সে রাজস্থানের জয়পুরে মারা গিয়েছেন ইরফান খানের মা সইদা বেগম। বার্ধ্যকজনিত রোগে অনেকদিন ধরেই ভুগছিলেন তিনি। মায়ের শেষকৃত্যে উপস্থিত থাকতে পারেননি ইরফান। এর মধ্যেই নিজেই অসুস্থ হয়ে পরেছিলেন। মাত্র ৫৪ বছর বসেই চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান খান। মা মারা যাওয়ার মাত্র ৪ দিনের মাথায় নিজেও চলে গেলেন না ফেরার দেশে। বুধবার (২৯ এপ্রিল) জনপ্রিয় এই অভিনেতা মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে মারা যান।

তড়িঘড়ি অভিনেতাকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে। জানা গিয়েছে, কোলনে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রয়েছেন আইসিইউতে।

২০১৮ তে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পরে ৫৪ বছর বয়সি অভিনেতার। এরপর একবছর বিদেশে থেকে চিকিৎসা করেছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের আংরেজি মিডিয়াম। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাঁকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েকদিন পরই বন্ধ হয়ে যায় এই ছবির প্রদর্শন। প্রিয় বন্ধুর অকাল প্রয়াণে শোকাহত পরিচালক সুজিত সরকার। এদিন সকালে তিনি একটি টুইট করেন।

ঠাখ/আরএফ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪০,৩২১
সুস্থ
৮,৪২৫
মৃত্যু
৫৫৯

বিশ্বে

আক্রান্ত
৫,৯০৫,৪১৫
সুস্থ
২,৫৭৯,৬৯১
মৃত্যু
৩৬২,০২৪

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page