মাদ্রাসা সুপারকে পিটিয়ে আহত করলো নৈশ প্রহরী

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩১ AM, ০২ জুন ২০১৬

আটোয়ারী(পঞ্চগড়)সংবাদদাতা : পঞ্চগড়ের আটোয়ারীতে এক মাদ্রাসার নৈশ প্রহরীর আঘাতে সুপার আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনার বিবরনে জানাগেছে, তোড়িয়া নতুন হাট দাখিল মাদ্রাসার প্রাচীরের কাজের জন্য গত মঙ্গলবার (৩১ মে) বিকেলে একটি মাহিন্দ্র গাড়িতে রড সিমেন্ট মাদ্রাসায় নিয়ে আসা হয়। মাদ্রাসার সুপার মোঃ কলিম উদ্দীন গাড়িতে থাকা রড-সিমেন্টগুলো নৈশ প্রহরীকে আনলোড করে মাদ্রাসার একটি কক্ষে রাখতে বলেন। ওই মাদ্রাসার নৈশ্য প্রহরী মোঃ আবু তালেব সুপারের দেখিয়ে দেয়া কক্ষে রড সিমেন্টগুলো না রেখে অন্য কক্ষে রাখতে বলে। সুপারের নির্দেশ উপেক্ষা করায় সুপার নিজেকে অপমানিত বোধ করে। এতে শুরু হয় দু’জনের মধ্যে বাক-বিতন্ডা।সুপারের সাথে নৈশ্য প্রহরীর বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। মারামারিতে দু’জনেই আহত হয়ে আটোয়ারী হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতাল সুত্রে জানাগেছে, সুপার কলিম উদ্দীন গুরুতর আহত হয়ে হাসপাতালের ১নং বিছানায় এবং নৈশ্য প্রহরী আবু তালেব ৯নং বিছানায় চিকিৎসারত আছেন। মাদ্রাসা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম বলেন,একজন নৈশ্য প্রহরী হয়ে সুপারের গায়ে হাত তুলেছে এবং মেরে আহত করেছে। মাদ্রাসায় মিটিং ডেকে দ্রুত সিদ্ধান্ত নেয়া হবে। অনেকে বিষয়টিকে দুঃখজনক হিসেবে আখ্যায়িত করেছেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :