1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

মাদক সেবনে বাঁধা দেওয়ায় কলেজছাত্রকে পেটালো মাদকসেবিরা

  • প্রকাশিত: রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩৬ পঠিত

পিরোজপুর :  মাদক সেবনে বাধা দেয়ায় পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় এমদাদুল হক প্রিন্স (১৯) নামে এক কলেজছাত্রকে মারপিট করে আহত করেছে মাদকসেবীরা।

শনিবার সন্ধ্যায় উপজেলার পৈকখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত কলেজছাত্র এমদাদুল হক প্রিন্স উপজেলার পৈকখালী গ্রামের মুজাহিদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় শনিবার রাতে আহত যুবকের পরিবার পাঁচজনকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা করেছে।

অভিযুক্তরা হলো– মুবিন ওরফে সজিব (২০) শিপন হাওলাদার (১৯), সাগর সিকদার (২০), রিপন ডাকুয়া (১৮) ও সাইফুল ইসলাম (২০) ।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পৈকখালী গ্রামের বখাটে মো. মুবিন ওরফে সবুজ দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে এলাকায় মাদক সেবনের আড্ডা দিয়ে পরিবেশ নষ্ট করে আসছিল।

শনিবার সন্ধ্যায় বখাটে যুবকের দল মাদক কেনাবেচা ও সেবনের আড্ডা দিলে কলেজছাত্র এমদাদুল তাতে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই পাঁচ বখাটে মিলে কলেজছাত্রকে বেদম মারপিট করে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহত কলেজছাত্রকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত কলেজছাত্রর মা পারভীন আক্তার মুকুল বাদী হয়ে অভিযুক্ত পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, থানায় একটি মামলা রেকর্ড করা হয়য়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software