মাদক ব্যবসা ছাড়ার অঙ্গীকার ব্যবসায়ীর, ফুলেল শুভেচ্ছা জানাল ঠাকুরগাঁও ডিবি পুলিশ

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৬ PM, ২৯ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : আর কোনদিন মাদক ব্যবসা করবে না বলে অঙ্গীকার করেছে ঠাকুরগাঁওয়ের মাদক সম্রাট খ্যাত মনু মিয়া (৫৫)। ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা)’র কাছে লিখিতভাবে মনু মিয়া এ অঙ্গীকার ব্যক্ত করেন। আর মনু মিয়ার এ মাদক ব্যবসা না করার অঙ্গীকার করায় তাকে সাধুবাদ জানিয়ে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়েছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা ডিবি পুলিশ কার্যালয়ে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) মো: শামীম, উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলাম ও উপ-পরিদর্শক (এসআই) পুস্পরঞ্জন দেবনাথসহ ডিবি পুলিশের অন্যান্য সদস্যরা।

ডিবি পুলিশের এসআই মো: শামীম জানান, জেলার নামকরা মাদক ব্যবসায়ী মনু মিয়া ও তার পরিবারের অন্যান্য সদস্যরা কেউ আর কোনদিন মাদক ব্যবসা করবে না মর্মে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান স্যারের নিকট লিখিত অঙ্গীকারনামা দিয়েছে। আজ তিনি তার অতীত কর্মকান্ডের জন্য অনুতপ্ত, আমরাও চাই প্রত্যেক মাদক ব্যবসায়ী যাতে স্বাভাবিক জীবনে ফিরে আসে। তারপরও তার চলার গতিবিধির উপর আমাদের নজরদারি অব্যাহত থাকবে।

মাদক ব্যবসায়ী মনু মিয়া জানান, জীবনে অনেক পাপ করেছি, এখন ভালো হতে চাই। এটা একটা অন্যরকম জীবন, দিন নেই রাত নেই সারাক্ষণ ভয়ের মধ্যে থাকতে হয়। আমি আর এ জীবন চাই না, জীবনের যে কয়টা দিন বাঁচবো হালাল ব্যবসা করে বাঁচতে চাই।

ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম বলেন, মনু মিয়া জেলার একজন কূখ্যাত মাদক ব্যবসায়ী। সে নিজে যেহেতু মাদক ব্যবসা ছেড়ে ভালো পথে ফেরার অঙ্গীকার করেছে তাই তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। আশাকরি সে নিজেকে শুধরে নিয়ে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :