মহাখালীতে ৮ ঘণ্টা ধরে উদ্ধার অভিযান পরিচালনা করেও নিখোঁজ শিশুটির কোনো সন্ধান পায়নি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৪ AM, ১৪ জুলাই ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল টানা ৮ ঘণ্টা যাবৎ কাজ করেও মহাখালী দক্ষিণ ঝিলপাড়ে নালায় পড়ে নিখোঁজ শিশু সানজিদাকে (৬) এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

যেভাবেই হোক সানজিদাকে উদ্ধারের দাবি জানিয়েছে এলাকাবাসী। প্রতিবেশী ডলি জানান, বাড়ির পাশেই অন্য শিশু তামিমের সঙ্গে খেলতে যায় সানজিদা। হঠাৎ ওই সময় সানজিদা ময়লাযুক্ত নালায় তলিয়ে যায়। পরে তামিমই দৌড়ে এসে সানজিদার বাসায় খবর দেয়। খবর পেয়ে আমরা ছুটে যাই। তখন আনুমানিক দুপুর দেড়টা। সংবাদ শুনে এলাকার নারী-পুরুষ অনেকেই ওই নালায় ঝাপিয়ে পড়ে সানজিদাকে উদ্ধারের জন্য। সেখানে অনেক খোঁজাখুঁজির পরও সানজিদাকে পাওয়া যায়নি বলে জানান ডলি।

মহাখালী বাস টার্মিনালের পেছনে থাকা ‍ওই নালাটি নিকুঞ্জ হয়ে সরাসরি হাতিরঝিলে গিয়ে পড়েছে বলেও জানান এলাকাবাসী।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সদর দপ্তর) ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. আব্দুল হালিম বলেন, ঘটনার সংবাদ শোনার সঙ্গে সঙ্গে ফায়ারের সার্ভিসের ডুবুরি দল চলে আসে এবং উদ্ধার কাজে নেমে পড়ে। আমরা এখনো খোঁজ করছি। শিশুটির সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার কার্যক্রম অব্যাহত থাকবে।

নালার গভীরতা জানতে চাইলে তিনি বলেন, আমাদের ডুবুরিরা কাজ করছে, তারা জানিয়েছে এখানে ১০ থেকে ১২ ফুট গভীরতা আছে। নালাটির নিচে পাকা তবে পাকা স্থানের ওপরে আনুমানিক দুই থেকে আড়াই ফুট পর্যন্ত ময়লার স্তূপ রয়েছে। আমরা ধারণা করছি শিশুটি যেখানে পড়েছে সেখান থেকে মুভ করার কথা নয়।

জেলার খবর

আপনার মতামত লিখুন :