ভক্তের ফোন ছুঁড়ে মারা সম্পর্কে যা বললেন সাকিব

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২২ PM, ১৮ নভেম্বর ২০২০

স্পোর্টস ডেস্ক: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ভারতে যাওয়ার সময় বেনাপোলে এক ভক্তের ফোন ছুঁড়ে মেরে ভেঙে ফেলেছেন এমন অভিযোগে ব্যাপক সমালোচনার মুখে পড়েন। সেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাকিব।গত সোমবার (১৬ নভেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে ফোন ভাঙার বিষয়ে কথা বলেন বাংলাদেশের এই সাবেক অধিনায়ক।

সাকিব জানিয়েছেন, করোনা মহামারির সময়ে ওই ভক্ত তার গায়ের সঙ্গে গা লাগিয়ে সেলফি তুলতে এলে তাকে সরিয়ে দিতে যান। সে সময় হাতের স্পর্শে পড়ে যায় ওই ভক্তের ফোন।এ সময় নিজের দোষ না থাকলেও সাকিব অবশ্য দুঃখ প্রকাশ করেছেন।

সাকিব বলেন, আমি কখনোই বুঝতে পারি না, অন্য একজনের ফোন ভাঙলে সেটাতে আমার আসলে কী উপকার হবে। আপনারা হয়তো এটার ভালো উত্তর দিতে পারবেন। যার ফোন ভাঙা নিয়ে কথা হচ্ছে, তার ফোন আমি ইচ্ছা করে ভাঙিনি। যেহেতু করোনাকালীন সময়, আমি স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করছিলাম। কীভাবে নিজেকে নিরাপদ রেখে চলাফেরা করা যায় সেই চেষ্টা করছিলাম।

তিনি আরও বলেন, যেহেতু ওখানে অনেক মানুষ ছিল, অনেক ভিড় ছিল। সবাই ছবি তোলার চেষ্টা করছিল এবং আমিও চেষ্টা করছিলাম কীভাবে তাদের কাছে না গিয়ে আমি আমার ইমিগ্রেশনের কাজ সম্পন্ন করতে পারি।

আসলে কী ঘটেছিল সেখানে? সাকিব জানান, ‘একজন উৎসুক জনতা আমার শরীরের ওপর দিয়ে এসে ছবি তুলতে চায়। আমি তাকে সরিয়ে দিতে গেলে তার হাতের সাথে আমার হাত লেগে ফোন পড়ে যায় এবং হয়তো ভেঙেও গেছে। তার ফোন ভাঙার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। কিন্তু আমার মনে হয় তারও সাবধানতা অবলম্বন করা উচিৎ ছিল। বিশেষ করে এই করোনার সময় সবারই এই সাবধানতা অবলম্বন করা উচিৎ যতদিন না এই করোনার প্রভাব আছে।’

বিডি

আপনার মতামত লিখুন :