বোদায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৬ PM, ১২ জুলাই ২০১৬

সাজ্জাদ হাসান আল তারিক সবুজ বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : “সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন ” এই প্রতিপাদ্যকে সামনে  বোদায় পালিত হয়েছে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা ।

সোমবার ইসলামিক ফাউন্ডেশন বোদা এর আয়োজনে বোদা উপজেলা পরিষদ চত্বর থেকে একটি  র‌্যালী  পঞ্চগড় -২ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড: নুরুল ইসলাম সুজনের নেতৃত্বে বের হয়ে বোদা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ গ্রহন করেন পঞ্চগড় -২ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড: নুরুল ইসলাম সুজন। তিনি বলেন “ যারা ইসলামের নামে নিরীহ মানুষ হত্যা করে তারা কখনো মুসলমান হতে পারে না। তিনি সকল ইমামদের জঙ্গিবাদের বিরুদ্ধে জুম্মার খুতবায় বয়ান করার জন্য অনুরোধ করেন”। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী অফিসার  আবু আউয়াল, বোদা উপজেলা  আওয়ামীলীগের সভাপতি এ্যাড: ওয়াহিদুজ্জামান সুজা, সাধারন সম্পাদক ফারুক আলম টবি, বোদা উপজেলা জামে মসজিদের পেশ ইমাম ও ইমাম সমিতি বোদা এর সভাপতি আলহাজ্ব মাওলানা মো: সোলায়মান আলী প্রমুখ। র‌্যালীতে ইসলামিক ফাউন্ডেশনের সকল কর্মকর্তা/কর্মচারী, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :