বীরগঞ্জ ডিগ্রী কলেজে এইচএসসি পরীক্ষা গ্রহনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৪ AM, ৩১ মার্চ ২০১৭

নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জ ডিগ্রী কলেজে আসন্ন এইচএসসি পরীক্ষা সুষ্ঠ ভাবে গ্রহনের জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার কলেজের শিক্ষক কমন রুমে অধ্যক্ষ মো. খয়রুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রস্তুতিমুলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন।

প্রধান অতিথি বলেন নকল মুক্ত পরিবেশে নকল করার কোন সুযোগ নেই, তবে পরিবেশ যেন তৈরী না হয় সে জন্য সংশ্লিষ্ট শিক্ষক বৃন্দদেরকে সজাগ থাকতে হবে সেই সাথে কোন ইলেকট্রনিক্স ডিভাইস বা মোবাইল ফোন কোন ছাত্র-ছাত্রী বা কক্ষ পরিদর্শক যেন কক্ষে নিয়ে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে সবাইকে আন্তরিক হতে হবে।

অধ্যক্ষ খয়রুল ইসলাম চৌধুরী বলেন, বিগত দিনের সকল পাবলিক পরীক্ষা আমরা দক্ষতার সহিত সম্পন্ন করতে পেরেছি এবং আসন্ন এইচএসসি পরীক্ষা-২০১৭ সহ সকল পরীক্ষা দক্ষতা ও নিষ্ঠার সহিত নকল মুক্ত পরিবেশে সম্পন্ন করতে পারব বলে আমি বিশ্বাস করি। এব্যাপারে আমাদের সকল শিক্ষক/শিক্ষকা, কর্মকর্তা কর্মচারী অত্যান্ত আন্তরিরক।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বীরগঞ্জ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সন্তোষ কুমার রায়, বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম , পোলাপগঞ্জ ডিগী কলেজ, দলুয়া স্কুল ও কলেজ, নওপাড়া স্কুল ও কলেজ,ঝাড়বাড়ী ডিগ্রী কলেজের সকল শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

উল্লেখ্য বীরগঞ্জ ডিগ্রী কলেজ কেন্দ্র-১ ৯০৪ জন,বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্র-২ ৮৬৩ জন । মোট ১৭৬৩ জন ছাত্র/ছাত্রী এবার এইচ এস সি পরীক্ষা/২০১৭ অংশ গ্রহন করবে । সভাটি পরিচলনা করেন বীরগঞ্জ কেন্দ্র-১ এর পরীক্ষা পরিচালনা কমিটির আহ্বায়ক ও বীরগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম মিন্টু।

জেলার খবর

আপনার মতামত লিখুন :