বীরগঞ্জে ইউনিয়ন জামায়াতের আমীর গ্রেফতার

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪০ AM, ০৪ এপ্রিল ২০১৭

নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে গত সোমবার শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিনের ভাই জামায়াত নেতা দেলু মুন্সিকে গ্রেফতার করে জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলার শতগ্রাম ইউনিয়নের দেবারুপাড়া গ্রামের মৃত হাজী আব্দুল লতিফ খানের পুত্র জামায়াতের নেতা শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিনের ভাই দেলওয়ার হোসেন দেলু মুন্সিকে গত রোববার মধ্য রাতে পুলিশ বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত ৫ জানুয়ারীর জাতীয় নির্বাচনে জামাত নেতা দেলু মুন্সির নেতৃত্বে এলাকায় ব্যাপক ভাংচুরের ত্রাস সৃষ্টিকারী হিসাবে বেশ কয়েকটি মামলার আসামী। দেলওয়ার হোসেন দেলু মুন্সি শতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিনের ছোট ভাই ও ইউনিয়ন জামায়াতের আমীর।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহ্মদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ওই এলাকার শিবির কর্মীরা লিফলেট বিতরন করেছে মর্মে প্রমান মিলেছে। সেই সুত্র ধরে পুলিশ বাড়ীতে আভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে ।

জামায়াত নেতা দেলু মুন্সির স্ত্রী জানায়, আমার স্বামীর বিরুদ্ধে আদালতে ৭/৮টি মামলা চলমান থাকলেও তিনি প্রতিটিতে মামলায় জামিনে মুক্তি পেয়েছেন।

অপরাধ

আপনার মতামত লিখুন :