বীরগঞ্জে অপহৃত কলেজ ছাত্রী ৫ দিনেও উদ্ধার হয়নি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০০ AM, ২১ জুলাই ২০১৬

মোঃ নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে অপহৃতা ডিগ্রী মহিলা কলেজ ছাত্রী তাজকিয়া এলিনা (১৬)কে ৫ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে গত ১৬ জুলাই কলেজ যাওয়ার সময় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন তিন রাস্তার মোড়ে ২টি মোটর সাইকেল যোগে  ৩জন যুবক কলেজ ছাত্রী এলিনার পথরোধ ও অস্ত্রের মুখে জিম্মি করে জোর পূর্বক তুলে নিয়ে যায়।

এ ঘটনায় কলেজ ছাত্রীর ভাই মেজবাউল হক বাদী হয়ে গত রবিবার নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩ইং) আইনের ৭/৩০ ধারায় মামলা দায়ের করেছে যাহারনং-১৫(০৭)২০১৬।

ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি অপহরন নয় সম্ভবত প্রেমের টানে ঘর সংসার করার উদ্দেশ্যে পালিয়ে গেছে। কলেজ ছাত্রী তাজকিয়া এলিনা (ভিকটিম)কে তথ্য-প্রযুক্তির মাধ্যমে উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতারের জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

কলেজ ছাত্রীর ভাই মেজবাউল হক জানান, ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ঝাড়বাড়ী গ্রামে বাড়ী কাঠালবাড়ী উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করার সময় মাসুদ পারভেজ আমার বোন এলিনাকে উত্তোক্ত করত। মাসুদ পারজের হাত থেকে রক্ষা করার জন্য ২০১৬ইং এসএসসি পরীক্ষায় পাশ করার পর এই কলেজে ভর্তি করেছিলাম।

অপরাধ

আপনার মতামত লিখুন :