বীরগঞ্জের চৌধুরী হাট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন সম্পন্ন

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৭ AM, ৩১ মার্চ ২০১৭

নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জের চৌধুরী হাট উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চন সম্পন্ন হয়েছে।

বীরগঞ্জের চৌধুরী হাট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও বীরগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক মো. জিয়াউর রহমান স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চন পর্যবেক্ষন করেন এবং ছাত্র/ছাত্রীদের উদ্দেশে বলেন,কৈশোর থেকে গণতন্ত্রের চর্চা,অন্যের মতামতের প্রতি সহিষ্ণুতা,এবং শ্রদ্ধা, শিক্ষকদের সহায়তা,শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ উন্নয়ন কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহন ছাড়াও ক্রীড়াও সংস্কৃতি ও সহশিক্ষা কার্যক্রমে ও জঙ্গী বাদ দমনে শিক্ষার্থীদের অংশগ্রহন নিশ্চিত করাই হচ্ছে স্টুডেন্ট ক্যাবিনেট নিবার্চনের উদেশ্য।

অত্র স্কুলের মুরাদ ইসলাম(১০শ্রেনী) কে প্রধান নির্বাচন কমিশনান,জামিল ইসলাম (৯মশ্রেনী) ও সোহেল রানা (৮মশ্রেনী) কে নির্বাচন কমিশনার (১০মশ্রেনী)’র ছাত্র রানা মিয়া কে প্রিজাইডিং অফিসারের মাধ্যমে সকাল ৯ ঘটিকা হতে বিরতী হীন ভাবে বেলা ২ ঘটিকা পর্যন্ত ভোট অনুষ্ঠিত হয় ।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহমান খান বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট প্রদান সম্পন্ন হয়েছে, এ ব্যাপারে আমার সকল শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ অত্যান্ত আন্তরিক ছিল।

জেলার খবর

আপনার মতামত লিখুন :