বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক; তরুণীর আত্মহত্যা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৪ PM, ১৬ জানুয়ারী ২০১৬

লক্ষ্মীপুর সংবাদদাতা : বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের পর বিয়ে না করায় লক্ষ্মীপুরে আত্মহত্যা করেছেন সোলতানা (২০) নামে এক তরুণী। শনিবার লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। শুক্রবার গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সোলতানা।

পারিবারিক সূত্রে জানা যায়, ফেনীর দাগনভূঁঞা উপজেলার একটি ইটভাটা শ্রমিকের সঙ্গে কয়েক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সোলতানার। এক পর্যায়ে গত নভেম্বরের শেষ দিকে বিয়ের প্রলোভনে বাড়ি থেকে পালিয়ে প্রেমিকের সঙ্গে চলে যান।

বিয়ের আশ্বাসে প্রেমিকের সঙ্গে এক মাস ১০ দিন ধরে বসবাস করেন তিনি। এ সময় তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এক পর্যায়ে টাকা পেলে বিয়ে করার শর্তে সোলতানাকে নিজের বাড়ি পাঠিয়ে দেয় প্রেমিক।

এদিকে, গত ৬ জানুয়ারি বাড়ি ফিরলেও সোলতানার দরিদ্র বাবা টাকা দিতে ব্যর্থ হন। অন্যদিকে প্রতিবেশীদের নানা কটূক্তিতে অপমান সইতে না পেরে শুক্রবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সোলতানা।

কমলনগর থানার উপপরিদর্শক (এসআই) মানিক রতন বড়ুয়া বলেন, মেয়েটি অন্তঃসত্ত্বা ছিল কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদনে জানা যাবে। এ ঘটনায় তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

অপরাধ

আপনার মতামত লিখুন :