বিষধর সাপ নিয়ে গান করতে গিয়ে সাপের কামড়েই গায়িকার মৃত্যু

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৫ PM, ০৭ এপ্রিল ২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : বিষধর সাপ নিয়ে গান করতে গিয়ে সাপের কামড়েই গায়িকার মৃত্যু হয়েছে।গলায় পেচানো বিষধর সাপ। অথচ এটা নিয়েই হাজারো দর্শকের সামনে বেঘুরে গান গেয়ে চলেছেন তুমুল জনপ্রিয় এক পপস্টার। অনবরত একের পর এক গান গেয়ে চলেছেন তিনি। এভাবে প্রায় ৪৫ মিনিট ধরে চোখ ধাঁধানো আলোকজ্জ্বল মঞ্চে গাইছিলেনেই। প্রায় ৪৫ মিনিট ধরে গান গাওয়ার পর এক সময় স্টেজেই লুটিয়ে পড়লেন পপস্টার। চারদিকে পিনপতন নীরবতা। ভক্তরাও চুপসে গেছেন। কি হলো শিল্পীর?

স্টেজে লুটিয়ে পড়তেই খোঁজ নেয়া হল শিল্পীর। অনবরত বমি করছেন। আতঙ্কিত হয়ে গেলেন সবাই। চারদিকে দৌড় পড়ে গেল শিল্পীকে বাঁচাতে। কিন্তু ততক্ষণে পপস্টার ইরমা বুলে আর পৃথিবীতে নেই।

না, এটা কোনো সিনেমার চিত্রনাট্য নয়। সত্যি সত্যিই এমন দুর্ভাগ্যজনক কাণ্ডডি ঘটল ইন্দোনেশিয়ান পপস্টার ইরমা বুলের ক্ষেত্রে। অন্তত যুক্তরাজ্যভিত্তিক দ্য মিরর এমনটিই জানালো।

সাপের সাথে সখ্যতা ছিল ইরমা বুলের। যে কোনো কনসার্ট কিংবা টিভি শোতে গাইতে গেলেও তাকে সাপের সঙ্গে নাচতে দেখা গেছে। শেষ পর্যন্ত সাপের কামড়েই মরতে হল তাকে।

ভাগ্য মন্দ হলে যা হয়, ঠিক তাই যেন হল ইন্দোনেশিয়ান জনপ্রিয় শিল্পী ইরমা বুলের ক্ষেত্রে! মিররের ভাষ্যে, গত ৪ এপ্রিল ইন্দোনেশিয়ার ওয়েস্ট জাবার কারওয়াঙ-এর এক অপেন কনসার্টে গাইছিলেন ইরমা বুলে। প্রথাগত নিয়মেই অন্যদিনকার মত ওইদিনও শরীরে সাপ পেচিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু অন্যদিনের মত বিষহীন ছিল না এই সাপটি। এটি ছিল বিষধর গোখরা। ইরমা স্টেজে প্রথম গান শুরুর সময়েই তার পায়ে কামড় বসিয়ে দেয় সাপটি। কিন্তু পপস্টার এ নিয়ে খুব একটা বিচলিত ছিলেন না। কারণ তিনিতো জানতেন যে এটা বিষধর নয়।

কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ৪৫ মিনিট পরেই হঠাৎ মাথা ঘুরিয়ে স্টেজে পরে যান ইরমা। আর তখনই তার মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। এর অল্পক্ষণের মধ্যেই স্টেজেই মৃত্যু হয় তার। যদিও পরে তাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :