বিএনপি’ই হল জঙ্গিবাদের হোতা – এলজিআরডি মন্ত্রী

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৯ AM, ১৯ মার্চ ২০১৭

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে। জিহাদ ঘোষণা করায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। এতেই প্রমাণিত হয়, “বিএনপি’ই হল জঙ্গিবাদের হোতা”।

শনিবার দুপুরে মাদারীপুরের রাজৈরে সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে রাজৈর পৌরসভা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ভারতের সাথে বিভিন্ন চুক্তির বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে তিনি বলেন, ভারতের সাথে কি চুক্তি হবে সেটার এখনো কোন সিদ্ধান্ত হয়নি। বিএনপি আন্দোলনের কোন ইস্যু না পেয়ে ভারতের সাথে চুক্তি নিয়ে না জেনেই মন্তব্য শুরু করেছে।

এলজিআরডিমন্ত্রী বলেন, জনগণ ও দেশের স্বার্থে অনেক দেশের সাথেই সমঝোতা চুক্তি সই করতে হয়, ভারতের সাথে কোন চুক্তি সই করলেই যে দেশ ভারত হয়ে যাবে তা কিন্তু নয়। সরকার যদি কোন চুক্তি করে সেটা জনগনের স্বার্থেই করবে।

এ সময় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, পৌর মেয়র শামীম নেওয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :