বালিয়াডাঙ্গীতে ব্যানারে নিজের নাম লিখায় অনার্স শিক্ষক লাঞ্ছিত; শিক্ষার্থীদের বিক্ষোভ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৭ AM, ২৮ মার্চ ২০১৭

মজিবর রহমান শেখ, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ হাজী মুহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে উচ্চ মাধ্যমিকের শিক্ষক দ্বারা অনার্স শাখার শিক্ষককে লাঞ্ছিত করায় অনার্স শাখার শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

কালের কন্ঠ পত্রিকার শুভ সংঘের আয়োজনে মহান স্বাধীনতা দিবসের ব্যানারে নিজের নাম লিখায় অনার্স শিক্ষককে লাঞ্ছিত করে একই কলেজের শিক্ষক  আব্দুল মজিদ। এরই প্রতিবাদে সোমবার (২৭ মার্চ) সকাল ১১টায় কলেজ মাঠে শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অনার্সের ছাত্র-ছাত্রীরা এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

জানা গেছে, গতকাল মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কালের কন্ঠ শুভ সংঘ কর্তৃক এক আলোচনা সভায় আয়োজন করেন ওই কলেজের সহকারী অধ্যাপক ড. পরিতোষ চন্দ্র রায়। তিনি কালের কন্ঠ শুভ সংঘের উপদেষ্টা। সেই সুবাদে অনুষ্ঠানের ব্যানারে মূখ্য আলোচক হিসেবে নিজের নাম দিয়ে ব্যানার প্রিন্ট করেন। সেই ব্যানারে নিজের নাম মূখ্য আলোচক দেওয়ায় সকল শিক্ষার্থীদের সামনে অশ্লীল আচরণ ও গালিগালাজ করেন উচ্চ মাধ্যমিক শাখার প্রভাষক আব্দুল মজিদ। সেই অপমানে ড. পরিতোষ রায় রবিবার কাউকে কোনকিছু না জানিয়ে কলেজ ছেড়ে চলে যান।

উল্লেখ্য, কালের কণ্ঠ শুভ সংঘ’র প্রধান উপদেষ্টা ড. পরিতোষ চন্দ্র রায়। তিনি ওই কলেজে শিক্ষাথীদের ইতিপূর্বে শুভ সংঘ সংগঠনের মাধ্যমে অনেক শিক্ষামূলক কাজ, আলোচনা সভা, ফ্রি-ব্লাড ক্যাম্পেইন, শিক্ষাসফর এমনকি বিভিন্ন শিক্ষামূলক দিকনির্দেশনা দিয়েছেন।

অপরাধ

আপনার মতামত লিখুন :