বালিয়াডাঙ্গীতে বাস্তুহারালীগের কেন্দ্রীয় নেত্রীর সহায়তায় কম্বল পেল তিন শতাধিক অসহায় পরিবার

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বাস্তুহারালীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের পুত্রবধূ ডেনিস ইসলামের সহায়তায় তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী বাস্তুহারালীগ বালিয়াডাঙ্গী উপজেলা শাখার আয়োজনে শনিবার(২২ জানুয়ারী) বিকাল ৩টায় বালিয়াডাঙ্গী শহীদ আকবর আলী সরকারি বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠ প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার ৩ শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রত্যেক নারী-পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন বালিয়াডাঙ্গী উপজেলার মাটি ও মানুষের নেতা, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, ঠাকুরগাঁও-২ আসনের ভবিষ্যত কান্ডারী ও বাংলাদেশ আ’লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভানোর ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক দেলোয়ার হোসেন সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম সুমন, লাহিড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আলমগীর হোসনে, জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবীর, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি কৃষ্ট মোহন রায়, জাতীয় হিন্দু মহাজোট বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি প্রভাষক সুজন ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম মামুন প্রমুখ।

উত্তরবঙ্গের চলমান এই হাড় কাপানো শীতে শীত নিবারণের জন্য কম্বল পেয়ে কেন্দ্রীয় বাস্তুহারালীগের সাংগঠনিক সম্পাদক ডেনিস ইসলাম ও এমপি দবিরুল ইসলামের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কম্বল পাওয়া এসব অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যরা।

নায়ুম/বিডি

Leave a Reply